আমার মায়ের মত কে আছে?
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

আমার মায়ের মত কে বা করে
আদর যত্ন,
মা যে আমার কাছে
হীরা- মানিক- রত্ন।
.
মায়ের মত ভালবাসা
পাইনি কারো কাছে,
আমার মায়ের ভালবাসা
পৃথিবীর কারো কাছে আর নাহি আছে?
.
আমার মা শত কষ্ট
রেখেছে মোরে সুখে,
মায়ের ভালবাসার কথা বলে শেষ
করতে পারব না
আমি অধমের মুখে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।