তামান্না
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৪-০৪-২০২৪

তামান্না আর কত থাকবে নিরব
তোমার মনের ভালবাসা কে করো একটু সরব,
তামান্না যাও না মোরে ভুলে
তুমি ছাড়া কেউ নেই আমার প্রেমকূলে।
.
তামান্না চাই তোমার ভালবাসা
আমার বড় শখ
তোমার মনে গড়ব ভালবাসার বাসা।
.
তামান্না তুমি কি কিছু শুনছো
নাকি আমায় ছেড়ে,
তোমার মনে অন্য কারো
ভালবাসার বীজ বুনছো?
.
বন্ধু মহতের প্রেমিকার জন্য লেখা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।