নাক ফুল
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

প্রিয়ার নাক ফুল দেখে
মন হয়েছে উদ্বেল,
নাকের ফুলের প্রেমে পড়ে
মন আজ খাটছে প্রেমের জেল।
.
প্রিয়ার নাকের ফুলের
সুবাসে,
কায়া হারিয়েছে হায়া
প্রিয়ার স্পর্শের লাগি
বাড়ছে মনে মায়া।
.
প্রিয়ার নাক ফুলে আছে যেন কি
যেদিকে তাকাই
শুধু প্রিয়ার নাক ফুল দেখি।
.
প্রিয়ার নাক ফুল করেছে
মোরে ইন্দ্রজাল,
প্রিয়াকে ছুঁইতে পারছি না
বাড়ছে শুধু বক্ষের কষ্ট- জঞ্জাল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

msajoy
১৮-০১-২০১৮ ১২:২৪ মিঃ

অত্যন্ত সুন্দর