অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

অনিশ্চিত জীবন আমার পাই না খুঁজে কূল
মানুষ হয়ে জন্ম গ্রহণ করে
করেছি মহা ভুল,
কি জীবন পেয়েছি
সব থেকে নাই
আমি আমার ভিত্তি হারিয়েছি
হারিয়েছি কূল কিনারা ঠাঁই?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।