Bangladesh Love Organization'র কয়েকটি স্লোগান
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৪-০৪-২০২৪

"জয় হোক ভালবাসার জয় হোক মানবতার "
.
"ভালবাসা দিয়ে বঙ্গমাতার কষ্ট করব লয়
ভালবাসা দিয়ে মানবতার করব জয়"
.
"ভালবাসার ছায়াতলে এসো হে নবীন- প্রবীণ
দুঃখ- দশা দূর করে পৃথিবী করে তুলি রঙ্গীন"
.
" এসো ভালবাসার ঝান্ডা উড়াই বঙ্গের বুকে
অসুরদের দমন করি ভালবাসার সুখে "
.
" এসো ভালবাসা দিয়ে ধর্ম কে পোড়াই
বঙ্গের বুকে ভালবাসার কেতন উড়াই'
.
"ভালবাসার বঙ্গ করতে চাই
ধনী- গরীবের ব্যবধান রুখতে চাই"

.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।