অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৮-০৩-২০২৪

অবহেলার মিঠা নিত্য খাই
তাই অবহেলার মিঠা তোমার কাছে চাই,
অবহেলার মিঠার আহ্ কি স্বাদ
জীবনটাই হতে চলেছে বরবাদ!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।