ভালোবাসার নীড়
- সোহরাব হোসেন - অণুকাব্যের মেলা ২৬-০৪-২০২৪

তোমার ভালবাসার নীড়ে
আমি গানের পাখি হবো।
রাতভর ডানা ঝাপটাবো—
ছন্দে গাইবো আমি,
নৃত্যে ভাসবে তুমি।
দুজনে হবো দুজনার—
মুগ্ধতায় তখন থেমে রবে মহাকাল।

মঙ্গলবার, পতেঙ্গা
১৬ জানুয়ারি, ২০১৮ ইং।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।