কলেজের গেটে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

ধামরাই সরকারি কলেজের গেটে
দাঁড়িয়ে থাকি নিরুপমা কে দেখব বলে
.
কিন্তু নিরুপমা নেই
তন্তুবায়ের মত কোরে
মনে ভালবাসার মনে ভালবাসার জাল
তৈরি করেছিলাম,
.
ভেবেছিলাম সেই জালে নিরুপমা কে বন্দি করব
কিন্তু কই আমার নিরুপমা
আজ অষ্ট দিন হয়ে গেল
তবুও নিরুপমা কে কলেজের গেটে দেখি না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।