অপমান
- রুহুল আমীন রৌদ্র ২৮-০৩-২০২৪

কিযে বিষম চিতার দহন বুকের মধ্যখানে,
কলিজা কয় টুকরো আমার,
বিধাতাই ভাল জানে।
মস্তিষ্কের শিরায় শিরায় অনল শিখা বয়,
নিমিষেই পুড়ে যায়,
হাজার হিমালয়।
কোন কলমে লিখলে বিধি, আমার ভাগ্যখান,
বিনা দোষে বারেবারে,
শুধুই অপমান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।