ভালো আছি
- ফয়েজ উল্লাহ রবি ২৪-০৪-২০২৪

এইতো আছি
ভালো থাকার করে অভিনয়
তবু ভালো আছি
এই কিন্তু মোটেও মিথ্যে নয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।