সু খ
- ফয়েজ উল্লাহ রবি ২০-০৪-২০২৪

আকাশ আমার আঁধার কালো
আশায় আছি বেঁচে,
একটু আলোর আশায় বসে
আকাশ উঠে নেচে।
আমার আমি ভালো আছি
নতুন করে সাজি
ভুলে অতীত যতো গ্লানি
ধরি সুখের বাজি।
দুঃখ গুলো করে বিদায়
সুখের সে পথ খুঁজি,
কিসে হাসি কিসে খুশি
সুখ আমার বুঝি।


৮ মাঘ ১৪২৪, ২১ জানুয়ারি ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।