বি দা য় !
- ফয়েজ উল্লাহ রবি ২৯-০৩-২০২৪

হয়তো হঠাৎ চলে যাবো
ছেড়ে ধরার মায়া,
থাকবে জীবন শূন্য হয়ে
র'বে পরে কায়া।
ভুলে মানুষ আপন আর পর
নেই যে কোন হায়া,
পিতা-মাতা পায়না সম্মান
পায়না তো তা ভায়া ।
নিজের বুঝে ! পরের ক্ষতি
দেখেনা নিজ ছায়া,
অন্যের দোষ যে খুঁজে চোখে
মন্দ পরের সায়া।

২২/০১/২০১৮
০৯ মাঘ ১৪২৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।