স ত্য
- ফয়েজ উল্লাহ রবি ২৫-০৪-২০২৪

সত্য সেতো রয়না চাপা
কঠিন-কঠোর পাথরে,
প্রকাশ পাবে পায় যে প্রকাশ
ক্ষুদ্র কিছু আঘাতে ।
বাস্তব বড় কঠিন বলে
মনে লাগে ব্যথা,
তিতা বাক্য শোনতে কানে
চায় না কোন কথা ।
আমার আমি ষোল আনা
থাকো তুমি শূন্য,
পাওয়া সবই আমার থাকুক
আমিই থাকি পূর্ণ।

২২/০১/২০১৮
০৯ মাঘ ১৪২৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।