সুখ-দুঃখ - এক
- ফয়েজ উল্লাহ রবি ২৭-০৪-২০২৪

আমার আমি সুখেই আছি
ব্যথা কারো দেখি না,
তোমার মনের ক্ষত যতো
দেখেও আমি দেখি না।
আগুন জ্বলুক তোমার বুকে
আমি আছি সুখে,
তাতে কি যায় আসে আমার
তুমি থাকো দুঃখে।

২২/০১/২০১৭
০৯ মাঘ ১৪২৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।