জানা-মানা
- ফয়েজ উল্লাহ রবি ২৫-০৪-২০২৪

জানার আছে অনেক কিছু
মানার লোক নাই,
বুঝার আছে অনেক কিছু
শোনার লোক নাই ।
দেখার আছে অনেক কিছু
অন্ধ লোক নাই,
চোখ আছে সবার কিন্তু
দেখার লোক নাই ।
এই লোকের ভীড়ে আসল
মানুষ না পাই,
কোথায় খুঁজে পাবো আমি
কোন কাননে যাই ।

২২/০১/২০১৮
০৯ মাঘ ১৪২৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।