স্ব প্ন...
- ফয়েজ উল্লাহ রবি ২৭-০৪-২০২৪

স্বপ্ন দেখি স্বপ্ন ভাঙ্গে
স্বপ্ন গড়ার কাজে,
ডুবে থাকি প্রেম যমুনায়
ভালোবাসার মাঝে ।
বাসি ভালো ডাকি কাছে
থাকে সে যে দূরে,
তবু এই মন তার আশাতেই
তার গানই গাই সুরে ।

২৩/০১/২০১৮
১০ মাঘ ১৪২৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।