প্রগতিশীল
- ফয়েজ উল্লাহ রবি ২৫-০৪-২০২৪

এক
কোথায় আমার প্রগতিশীল কোথায় নারীবাদ ?
নিপীড়নের প্রতিবাদে মিলে কেনো অপবাদ ?
মানুষ নামের মুখোশে আজ পশুর বসবাস !
হতে চলছে কি সোনার বাংলা অশুরের আবাস ?

দুই
প্রগতিশীল এর গায়ে অন্য প্রগতিশীল এর হাত,
যদি অন্য কেউ হতো এতোক্ষণে সে কুপোকাত ।
ফেসবুক টক-শো জুড়েই কেটে যেতে সব রাত
চেতনাধারী দলকানারা হয়ে যেতো সব এক সাথ।

১০ মাঘ ১৪২৪
২৩/০১/২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।