ঠিকানা
- ফয়েজ উল্লাহ রবি ২৮-০৩-২০২৪

ঠিকানা আমার আছে তোমার জানা
চলে এসো কোন এক সন্ধ্যায়, করো না মানা !
পরিচয় তোমার, চেনে তোমায় সবাই
ঘুরে যেও কোন এক রাতে, চলো নীলে হারাই ।


১০ মাঘ ১৪২৪
২৪/০১/২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।