স্বজনপ্রীতি
- ফয়েজ উল্লাহ রবি ২৯-০৩-২০২৪

কাল যে নারী, অন্য নারীর শালীনতা করে হানি,
একদিন উনিই এমপি হবেন তাকি আমরা জানি ?
যিনি আজ ক্ষমতায়, চলে সব তার কথায়
কাল আসবে যিনি দেবে বাড়ি তার মাথায় ।
'চলছে যে এই দেশ আমার পাগলা ঘোড়ার পিঠে
খুঁজে তার ঠিকানা মিছে জ্বলছে আলো মিট্‌মিটে ।
অন্যায় করে মাফ পাওয়া যে এখন হলো রীতি
রাজনীতির এই মাঠে চলছে শুধু স্বজন প্রীতি ।
বলবো কারে বিচারপ্রতি আছে অনেক শোকে
এই সব দেখেও চুপ বলেনা কিছু কোন লোকে ।

১১ মাঘ ১৪২৪
২৪/০১/২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।