সুখ-দুঃখ - দুই
- ফয়েজ উল্লাহ রবি ২০-০৪-২০২৪

অন্যর সুখ সয় না কাঁদে পরাণ রোজ
দুঃখ খরব হয় না প্রকাশ সুখের খোঁজ।
অনেক করে বলি তাঁরে পায়না মনতো বুঝ
পাগল হয়ে ঘুড়ে বেড়ায় থাকে সেই অবুঝ ।

১১ মাঘ ১৪২৪
২৫/০১/২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।