হৃদয় স্মারক
- সোহরাব হোসেন - অণুকাব্যের মেলা ২৫-০৪-২০২৪

যতনে তুমি কি রেখেছো আমার কুড়ানো ঘাসফুল?
রোপেছো তোমার টবের বাগানে? হয়েছো মশগুল?

শনিবার, পতেঙ্গা
২০ জানুয়ারি, ২০১৮ ইং।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

almamun1996
১৬-০২-২০১৮ ১৫:৩৮ মিঃ

বাহ। অনুভূতিশীল কবিতা

robinbdbuet
১৫-০২-২০১৮ ২০:৪১ মিঃ

অক্ষরবৃত্ত ছন্দে ৬ মাত্রার চালে লিখা দ্বিপদী কবিতা।