চল বদলাই
- ফয়েজ উল্লাহ রবি ২৩-০৪-২০২৪

ভুলে পুরোনো গ্লানি নতুন করে পথ চলা
শুধরে গত জীবনের ভুল নতুন স্বপ্নের কথা বলা ।
চল বদলে দেই পৃথিবীর যতো হতাশা
আগামী সুন্দর শান্তিময় থাকুক এই ভরসা।

মাঘ ১৪২৪/জানুয়ারি ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।