পরম ধন
- সোহরাব হোসেন - অণুকাব্যের মেলা ১৮-০৪-২০২৪

খোঁজে পাবে কী করে? কোথাও না থাকলে মণি কাঞ্চন!
পাও যদি না চেয়ে, সেখানে যত্নে খোঁজ লালিত ধন।

শনিবার, পতেঙ্গা
২৭ জানুয়ারি, ২০১৮ ইং।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Faiyaj
২১-০৫-২০১৮ ১৭:০৫ মিঃ

মাইরালা

robinbdbuet
০৭-০২-২০১৮ ২২:০০ মিঃ

৭ মাত্রার চাল