মনের দোর
- ফয়েজ উল্লাহ রবি ২৬-০৪-২০২৪

সব রাত শেষে হবেই ভোর
ঊষায় হয় যে শুরু শোর,
আসবে সুখ আঁধার জীবনে
খুলে রাখ মনের দোর ।

১৫ মাঘ ১৪২৪
২৯/০১/২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।