ডাকে পাখি
- সরওয়ার জাহান ১৮-০৪-২০২৪

ডাকে পাখি
খোল আঁখি।
উঠো মুমিন উঠো
ভোরের নামজ পড়ো।

খোদার ডাকে দাও সাড়া
মুমিন যত আছো যাঁরা।
খোদার পথে চলো
সত্য জীবন গড়ো।

সত্য জীবন পূন্যময়
খোদা মহান দয়াময়।
সত্যে মিলে মুক্তি
খোদাকে কর ভক্তি।
খোদা ছাড়া উপায় নেই
রোজ-বিচারে কেউ কারো নেই------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।