বন্ধু
- pijush kanti das - এ মন তোমায় দিলাম ১৯-০৪-২০২৪

"বন্ধু "
- - - - - - - - - - - - - - - - - - -
পীযূষ কান্তি দাস
- - - - - - - - - - - - - - - - - - -
যখন তুই ওই গুমরে কাঁদিস
মন খারপের রাত,

আসে পাশে কেউ দেখিস নেই
থাকবো আমি সাথ ।

স্বপ্নগুলো বিবর্ণ সব
রং হারিয়ে ফেলে ,

রাঙিয়ে দেবো নতুন করে
দেখিস নয়ন মেলে ।

আঁধার করে আসবে যখন
দুঃখের মেঘ কালো ,

উড়িয়ে দিয়ে সব দুঃখ
জ্বালবো আবার আলো ।

তুই আর আমি বন্ধু দুজন
ছিলাম-আছি থাকবো,

বিশ্বাস আর ভালোবাসায়
সব ব্যবধান ঢাকবো ॥

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।