বুদ্ধিGB
- ফয়েজ উল্লাহ রবি ২৮-০৩-২০২৪

আমায় নিয়ে থাকি আমি
রাখি না কারো খুঁজ,
নিজেই নিজে চালাক ভাবি
আসলে যে অবুঝ।
বুদ্ধি GB হতে গিয়ে
ফুটাই কথার খই,
চালের উপর উঠতে গিয়ে
লাগাই না তো মই।
রাজার রাজ্যে রাজা সেজে
করতে চাই শাসন,
পরের চেয়ার খালি দেখে
গড়তে চাই আসন ।
আমি রাজা আমি প্রজা
আমার রাজ্যে সুখ,
কে কি বলে ভাবিনা তাই
খুলে না কেউ মুখ ।


মঙ্গলবার
২৩ মাঘ ১৪২৪
০৬ ফেব্রুয়ারি ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।