চলো ফিরে যাই
- ফয়েজ উল্লাহ রবি ২৫-০৪-২০২৪

চলো আবার ফিরে যাই সেই
পরিচিত ঠিকানায়,
যেখানে সেই স্মৃতির মিনার,
ভালোবাসার মেলায় ।
চলো আবার জেগে উঠি
নব দ্বীপে আলোয়,
সাজাই পৃথিবী রঙ্গিন স্বপ্নে
সুখের সুরে ভালোয় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।