যাদুকর
- ফয়েজ উল্লাহ রবি ২৬-০৪-২০২৪

হাতে নিয়ে বাঁশি আমি এলাম
ভেবোনা কভু বাউল ছিলাম।
তোমাদের এই বোকার শহর
আমি যে হ্যামিলনের যাদুকর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।