পৃথিবীর নিয়তী
- ফয়েজ উল্লাহ রবি ২৬-০৪-২০২৪

পৃথিবীর নিয়তী -
দুঃখির দুঃখ দেখেনা সুখির সুখে মিশে
কান্নার ভিড়ে যায় হারিয়ে বুকের ব্যথা
অজানা কথা সবটা যেন মিছে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।