সীমান্তহীন
- সোহরাব হোসেন - অণুকাব্যের মেলা ২৯-০৩-২০২৪

তোমার খেয়ালে উড়ে ফিরো তুমি দিগন্ত জুড়ে,
আমার খেয়ালে গোধূলীতে নীড়ে আসিও ফিরে।

রবিবার, পতেঙ্গা
০৪ ফেব্রুয়ারি, ২০১৮ ইং।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

robinbdbuet
০৬-০২-২০১৮ ০৯:০৪ মিঃ

৬+৬+৬+২ অক্ষরমাত্রার দ্বিপদী কবিতা।