একুশের স্মরণে
- সুশান্ত সরকার - আজ বসন্ত এসেছে মনে ২০-০৪-২০২৪

একুশ তুমি আছো বাঙালির অন্তরে মিশে। একুশ তুমি আছো আমার সোনার বাংলাদেশে। একুশ তুমি বিশ্বজুড়ে সব মানুষের হৃদয়ক্রোড়ে। একুশ তুমি মিশে আছো নিরীহ বাঙালির তরে। একুশ তুমি সোনার তরী রূপালি চাঁদের কিরণ। একুশ তুমি পূর্ব বাঙলার যুদ্ধের নব যৌবন। একুশ তুমি ঝাঁঝালো মিছিল রক্তাক্ত রাজপথ। একুশ তুমি সোনালি সূর্য বাঙালির শপথ। একুশ তুমি দিয়েছো জীবন বাংলা ভাষার তরে। একুশ তোমায় করি হে স্মরণ গভীর শ্রদ্ধাভরে। একুশ তুমি বাংলা ভাষা স্বাধীন বাংলাদেশের। একুশ তোমায় শ্রদ্ধাঞ্জলি জানাই এই অন্তরের _______________________ স্বরবৃত্ত (অতিমাত্রা ২)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।