Hmm
- অদীক্ষিত অক্ষি ২৫-০৪-২০২৪

biday

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

akkhi
২৮-০৪-২০১৮ ২০:৫৪ মিঃ

ধন্যবাদ রবিন, হ্যাঁ আবার জন্ম নিলেও চাই ১৩ তারিখে জন্ম নিতে♥

robinbdbuet
০৯-০২-২০১৮ ১৯:১৬ মিঃ

প্রতি জনমেই কি ১৩ তারিখেই জন্মাবেন?

আপনার ১৩ জানুয়ারি, আমার ১৩ জুন।
শুভ জন্মদিন!