প্রার্থনার অংশবিশেষ
- শাওন সারথি ২৮-০৩-২০২৪

চুষ কাঠি ফেলে দিয়ে
শিশুটিও গর্জে উঠে নিজ খাদ্য অধিকারে।
অনাগত বছর হউক
মানুষের মানচিত্রে লেখা মানবাদিকতার চিত্রকল্প।
মানুষ গুলি শিখুক জয়ের গল্পপত্র।
রক্ত স্নাত হউক মানুষের অন্তর।
অন্তত একটা ফুল ফুটুক মানুষের ভালোবাসার জন্যে,
অন্তত একটা দিনের জন্যেই মানুষ জানুক
কিভাবে ভালো বাসতে হয় কিংবা বাসাতে হয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।