বস ন্তে আজ রংছড়ালো
- লক্ষ্মণ ভাণ্ডারী - আমার কবিতা ১৯-০৪-২০২৪

আজ সারা বিশ্বজুড়ে পালিত হচ্ছে সেরা টেডি দিবস। হ্যাপি টেডি দিবসের শুরু হোক এক অভিনব মনোভাবনা সুবাসিত রক্ত গোলাপের পরশে । সবাকার জীবন আলোকময় হয়ে উঠুক। সব পরিবারেই আসুক সুখ-সমৃদ্ধি।
আজকের টেডি দিবসের নতুন ভাবনায় লেখা আমার কবিতা।


বস ন্তে আজ রংছড়ালো


- লক্ষ্মণ ভাণ্ডারী


বসন্তে আজ রং ছড়ালো
মনের আঙিনায়,
টেডি দিবসে আজকে বন্ধু
মন তোমারে চায়।


বন্ধ মনের দুয়ার খুলে
দেখি দু’চোখ ভরে,
হদয় তব রয়েছে খোলা
চিরদিনের তরে।


শুভেচ্ছা প্রীতি ভালবাসায়
ভরিয়ে দেবো মন,
রক্ত গোলাপ দিয়ে তোমায়
নেবো করে আপন।


আজকে জানি ধরণীতলে
ভালবাসার খেলা,
তোমায় নিয়ে কাটবে বন্ধু
আজকে সারাবেলা।


কবি হৃদয়ে পরশ দিয়ে
আপন করে নিও,
যতন করে রক্ত গোলাপ
হৃদয়ে রেখে দিও।


প্রিয়া পরশে টেডি বিয়ার
করি আকণ্ঠ পান,
জড়িয়ে ধরে গাইবো আমি
ভালবাসার গান।


প্রেমিক কবি কবিতাপ্রেমী
এই ধরণীর তলে,
কবির প্রেমে কবিতা আজ
হৃদয়ের কথা বলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।