ভালবাসার রক্ত গোলাপ
- লক্ষ্মণ ভাণ্ডারী - আমার কবিতা ২৮-০৩-২০২৪

সারা দেশজুড়ে পালিত হলো সেরা চকোলেট দিবস। এই দিবসের শুরু হোক এক অভিনব কর্মপন্থা ও নিত্যনতুন ভাবনায়। সবাকার জীবন আলোকময় হয়ে উঠুক। সব পরিবারেই আসুক সুখ-সমৃদ্ধি। চকোলেট দিবসের নতুন ভাবনায় লেখা আমার কবিতা।


ভালবাসার রক্ত গোলাপ
- লক্ষ্মণ ভাণ্ডারী


ভালবাসার রক্ত গোলাপ
ফুটে আঁধার রাতে,
যতন করে রক্ত গোলাপ
দেয় প্রেমিকা হাতে।


সুমিষ্ট অতি চকোলেটটি
আজ কাউকে দিলে,
ভালবাসায় হৃদয় ভরে
জীবনে সুখ মিলে।


জীবন হলো সুখের তরী
ভালবাসার দান,
ভালবাসার রক্ত গোলাপ
জীবনধারার মান।


জীবনস্রোতে খুশির রঙে
রাঙিয়ে দাও মন,
চলবে দুলে জীবন তরী
ভাসবে সারাক্ষণ।


হৃদয়মাঝে সকাল সাঁঝে
ফোটে প্রেমের গোলাপ,
এ চকোলেট অতি সিক্রেট
জমায় প্রেমের আলাপ।


আজকে অতি আদর করে
চকোলেট প্রদানে,
জীবন ভরে খুশির আলোয়
হৃদয়ের বাগানে।


ভালবাসার রক্ত গোলাপ
আপন করে নাও।
খুশির দিনে আনন্দ মনে
চকোলেট এক দাও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।