হয়ে গেছ তারা
- কবির সরদার ১৯-০৪-২০২৪

ঐ তুমি দেখা যায়
আঁকা এই ছবিটায়
চুল খোপা বাঁধিয়ে
লাল রঙা শাড়িতে
কাঁধে নিয়ে ব্যাগটা
ঘুরে যাও পাড়াটা,
চেয়ে দেখি নয়নে
লহু ঝড়ে হৃদয়ে ।

কেন তুমি ফাঁকি দিয়ে
ছেড়ে গেলে দেহটা।
আকাশেতে কত তারা
তুমি তার সেরাটা॥

(১২/০২ /২০১৮)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।