ভ্যালেন্টাইন
- সুদীপ্ত বিশ্বাস - অগ্রন্থিত ২৯-০৩-২০২৪

আগে শুধু প্রেমই ছিল,
ভ্যালেন্টাইন আসেনি;
তাই বলে কি আগে লোকে
কাউকে ভালবাসেনি?


ভালবাসতে দিন লাগে কি?
নাকি লাগে মনটা?
অনুভূতি, ড্রাম-পেটান
ভালবাসা কোনটা?


ভালবাসা চুপিচুপি;
দিন দেখে হয় কি?
রোজ যারা ভালবাসে
তারা ব্যাড বয় কি?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shawonmallick6950
১৭-০২-২০১৮ ২১:৩৫ মিঃ

বাহ!