আমার কাছে আমি
- আবরার আকিব ২৬-০৪-২০২৪

আমার কাছে আমি মানে
কিশোরী মেয়ের ভাঙা নাকফুল
আমি মিথ্যা কাচের ফুল।

আমার কাছে আমি মানে
মিথ্যা চাঁদের আলো

আমার একটা জীবন পুরোটাই এলোমেলো।
আমার কাছে আমি মানে
মিথ্যা প্রেমের মায়া
আমি ভাঙা দেয়ালের ছায়া।
আমার কাছে আমি মানে
আলোর মাঝে অন্ধকারের ঝলকানি
আমি বিশাক্ত ঠোঁটে স্বপ্নের ফুলদানী।

আমার কাছে আমি মানে
গোলাপ বিহীন কাঁটা
আমার জীবন বড়ই সাদামাটা ।

আমার কাছে আমি মানে
খসে পড়া তারা
আমি এক জীবনেই হয়েছি সর্বহারা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।