একটা কবিতা লেখবো
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন - প্রেমের কবিতা ২৯-০৩-২০২৪

একটা কবিতা লেখবো
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন -




একটি কবিতা লেখবো।
একটি ভালোবাসার কবিতা লেখবো।
প্রিয়া একটা নষ্ট প্রেমের কবিতা লেখবো।
একটা মিলনের কবিতা।
ভাষা চাই তাই তোমার কাছে এলাম।
প্রিয়া তোমার সাথে পিরিতি করিবো।
ভালোবাসায় মাখামাখি হবে সকাল।
দুপুর হবে প্রেমে উষ্ণ।
রাত হলে মোবাইলে করিবো আলাপন।



তোমার সাথে প্রিয়া বাদাম খাইতে যাবো নদীর ধারে।
ভালোবাসা হবে,
হবে প্রেমে মিলনে মাখামাখি।
মনের সাথে মনের হবে সাক্ষাৎ।
তোমার প্রেমে জেগে উঠবে প্রভাত।
আমি আসবো হাতে রাখবো হাত।
প্রিয়া তুমি আমাকে কিছু শব্দ দিয়ো।
কিছু স্বপ্ন দিয়ো প্রিয়া।



আমি কবিতা লেখিতে আসিয়াছি তোমার কাছে।
প্রিয়া তুমি দিয়ো উষ্ণ দুপুরে জীবনানন্দের প্রেম।
তুমি হয়ে যেয়ো না হয় বনলতা সেন।
তুমি হয়ে যেয়ো নাহয় লাইলী।
তুমি না হয় আমাকে ভাবনা দিয়ো খেয়ালী।


প্রিয়া তোমার কাছে এসেছি।
একটি কবিতা লেখবো।
তোমার সাথে প্রেমের রাজ্য বানাবো।

তোমার উষ্ণ প্রেম হবে পথের তৃষ্ণা।
রাখাল বালক হবে প্রেমিক।
তোমার উষ্ণ ছোয়া নিয়ে কবি হবে প্রেমিক।

আমিও কবিতা লেখবো তোমার বুকে।
কবিতার খাতা রাখবো আমার বুকে।


কলমের কালি হবে তোমার চোখের কাজল।
প্রিয়া তুমি আমার হবে বলো
তুমি একবার শুধু বলো
প্রিয়া তুমি একবার প্রেমে মজে দেখো।
একবার ভাষার প্রেম অংকন করে দেখো।
কত মধুর সে প্রেম।
একটি কবিতা লেখবো।
তাই প্রিয়া তোমার সাথে প্রেমের ইচ্ছা জেগেছে।


প্রেম করবো প্রিয়া নষ্ট নীড়ে।
পবিত্র প্রেমে রাঙাবো প্রিয়া তোমার প্রেম।
লেখবো প্রেমের কবিতা
তোমার ঠোটে , ললাটে, আচলে।
কবিতা লেখবো প্রণয়ের জানা অজানা ভুলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 5টি মন্তব্য এসেছে।

hasan9999
১৮-০২-২০১৮ ২৩:৫৩ মিঃ

সুন্দর লিখেছেন কবি।।।।।আরও লিখুন।।।।বাহ কি বলব ।।।ভাষা নাই।।।।।।।আমি অভিভূত।।।।।।।।।ভাল লিখেছেন ।।।
সুন্দর

almamun1996
১৭-০২-২০১৮ ০৭:৫৭ মিঃ

ধন্যবাদ প্রিয় কবি।


সুদীপ্ত বিশ্বাস

sudiptabiswas
১৭-০২-২০১৮ ০৪:৩০ মিঃ

দারুণ লেখছেন"

almamun1996
১৭-০২-২০১৮ ০২:২৬ মিঃ

লেখবো প্রেমের কবিতা
তোমার ঠোটে , ললাটে, আচলে।
কবিতা লেখবো প্রণয়ের জানা অজানা ভুলে

almamun1996
১৭-০২-২০১৮ ০২:১৭ মিঃ

আমিও কবিতা লেখবো তোমার বুকে।
কবিতার খাতা রাখবো আমার বুকে।
কলমের কালি হবে তোমার চোখের কাজল।