তিলের বিনিময়ে
- ভ্রান্ত বিলাস - আদরের উপবাস ২৬-০৪-২০২৪

শুধু তোমার জন্য
রেখেছি হৃদয়ের পঁয়ষট্টি ভাগ,
তোমার জন্য
ভরা জোৎস্নার আকাঙ্ক্ষা।
অধরের স্থিরতা,
ওষ্ঠের কম্পন,
লোমকূপের যত শিহরণ
সবই তোমার।
শুধু তোমার
আমার একুশতম আঙ্গুল
তোমার জন‍্যই
জন্মাবে,লুপ্ত হবে
দুইশত সাততম হাড়।
আমার জন্য রেখো-
তোমার একটি তিল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।