তুমি আসবেই
- সৌরভ সৈকত - কথা মালা ২০-০৪-২০২৪

আমাকে তোমার মনে পড়বেই,
এ আমি জানতামই না এটা আমার বিশ্বাসও,
আর সেই থেকে সবার অজান্তে নিজেকে আমি
একটু একটু করে তৈরী করে রেখে ছিলাম।
একদিন তুমি আসবেই
সমগ্র রাগ, কষ্ট, দুঃখ, অভিমানকে পিছনে ফেলে
সাগর পেরিয়ে পাহাড় ডেঙ্গিয়ে
অজস্র ক্রোশ মাইল হেটে
দিনের আলোতে না হলেও
রাতের আধারে,
তুমি আসবেই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।