এই আমাদের বই মেলা
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন ২৯-০৩-২০২৪

বই মেলাতে পাঠক কম।
ছবিতে রংবাহারি সুন্দরী বেশি।

কেউ বা টাকা উড়ায়ে প্রকাশ করে গ্রন্থ।
কবিতা আর উপন্যাস কতো কি।


এই সুন্দরী কবি তুলছে ছবি।
ভক্তরা দাঁড়িয়ে চারপাশে।
মাঝখানেতে কবি।


এখন আগের দিন নাই।
কবিরাই এখন কবিরাজ হয়।
মডেল হয় রংচং মেখে।
সঙ সাজে কেউ টাকা উড়ায়।
ফেসবুকে থাকে নানান বাহানা করা নিউজ।


বই কিনে জিতে নিন আমার সেলফি।
আমার সাথে করে নিন মজার কিছু গল্প।
বই বাজারে এটাই বর্ত্তমান আবহাওয়া।


বই কিনতে গেলেই পাওয়া যায়।
সুন্দরী লেখিকার সনে সেলফি দেয়া।



এটা যেনো সাবানের সাথে লাখ টাকা পুরস্কার।
বাঙ্গালির আর কি দরকার?


যে কোনদিন হাজার প্রচেষ্টা করেও।
মেয়েদের সাথে কথা বলার যোগ্যতা রাখেনি।
যার কথা কেউ শুনেনা।
তারা এই উপহার যেনো গ্রহণ করে নেয় আনন্দে।


সুন্দরী নারীর পাশে ছবি।
তাও আবার সে যদি হয় স্বঘোষিত কবি।
তাহলে তুলবেই এই গ্রাম্য যুবক।
জীবনের সবচাইতে দামী ছবি।


সুন্দরী নারীর হাত তার হাতে।
বাহ কি সুখ বেছারার।
কে দেখে এতো সুখ।



বাহ কবি বাহ।
তুমি কি কবিতা লেখগো?
নাকি রূপচর্চা করার সাবানের বিজ্ঞাপন দাও।

তুমি কি কবি?
নাকি সিনেমার নায়িকা?



তুমি কবি হলে।
কবিতাই লেখো।
পাঠকের গায়ে পরে বই বিক্রি করার দরকার কি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।