বিশ্ববিবেক
- সোহরাব হোসেন - অণুকাব্যের মেলা ২৩-০৪-২০২৪

ন্যায়ের যুদ্ধ! আবাল বৃদ্ধ,
মানবতার সৎকার!
নির্বাক ধরা, বিবেক হচ্ছে লাগাতার বলাৎকার।

বৃহস্পতিবার, পতেঙ্গা
০১ মার্চ, ২০১৮ ইং।
#কবিতা_রবিন

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।