স্থবিরতা
- সোহরাব হোসেন - অণুকাব্যের মেলা ২০-০৪-২০২৪

মন মজে আছে;
পড়ে না যে ধরা আর
নতুন বাঁধনে।

সোমবার, পতেঙ্গা
০৫ মার্চ, ২০১৮ ইং।
#হাইকু

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

robinbdbuet
০৫-০৩-২০১৮ ১২:৩৪ মিঃ

৫ ৭ ৫ স্বরবৃত্ত মাত্রায় লিখা হাইকু।