দীর্ঘমেয়াদী অসুস্থ্য
- পথিক সুজন ১৯-০৪-২০২৪

কবিতা তুমি বেঁচে থাকো
আমার জীবনের নিশ্বাসে ।

দু:খ তুমি অদৃশ্যই থাকো
তোমায় কেউ দেখতে পাবে না ।

কারণ তুমি দীর্ঘমেয়াদী অসুস্থ্য
নিজের সাথেই বহন করি ।

০৮/০৩/১৮-

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।