কৃষ্ণকলি
- আবরার আকিব ১৮-০৪-২০২৪

শহরের কোন এক গৃহকোনে বসে
ভাঙা আয়নায় নিজ প্রতিবিম্ব দেখে
কৃষ্ণকলি মেয়ে মুখ লুকিয়ে কাঁদে ।
গোলাপের পাপড়ির মতন তাঁর চোখে
আজ যেন ঘোর আঁধার ভাসে।
আঁধার সব সুখ নেয় কেড়ে
আধাঁরে প্রত্যহ হারায় সে নিজেরে
কল্পরাজ্যে তার দু চোখে ভাসে
কোন এক রাজার কুমার এসে
তারে নিয়ে যাবে দূরের দেশে ।
দিন শেষ হয় ; রাত আসে
কৃষ্ণকলি মুখ লুকিয়ে কভু কাঁদে
মুখ লুকিয়ে সহসা উঠে হেসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।