মনে রং লেগেছে
- হোসাইন মুহম্মদ কবির - অশ্রুসজল আঁখি ২৪-০৪-২০২৪

যার জন্য মন কাঁদে
তার দেখা কোথা পাই?
চোখ খুলে যত খুঁজি
দূরদূরে সে তো নাই।

স্বপ্নদেশে নিত্য এসে
রংদিয়ে যায় মনে,
ঘুম ভাঙতে উদাত্ত সে
কি কষ্ট লাগে প্রাণে।

দূর হতে আর কতো
বাসবে ভালো আমায়?
সাদা মনে রং লেগেছে
বাসবো ভালো তোমায়।

১৮/২/১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।