তোরে নিয়ে
- হোসাইন মুহম্মদ কবির ২০-০৪-২০২৪

তোর সাথে নিত্য করি খেলা
তোর সাথেই কাটে সারা বেলা
তোরে নিয়ে আঁকি রঙিন ছবি
তোরে নিয়ে কাব্য লিখে হই যে প্রেমের কবি।
তোরে নিয়ে সুখের স্বর্গ গড়ি
তোরে নিয়ে দেবো দুঃখের সাগর পাড়ি।
তোরে নিয়ে এমন করে জীবন করবো পার
কথা দে বন্ধু হবিনা কভু পর
যতই বাঁধা আসুক থাকবি আমার পাশে
ভালোবেসে এমন করে দুজনে রবো মিশে।
তুই বিনে হৃদয় মরুভূমি
খোদার কাছে চাই তোরে আমি
হে খোদা তোমার কাছে একটি মাত্র আশা
সারা জীবন পাই যেনও বন্ধুর ভালবাসা।
চাই দুজন মিলে নতুন ভুবন গড়তে
চাই পাখি হয়ে নীল আকাশে উড়তে
চাই ঘর বাধতে তোরে নিয়ে
ভালোবাসায় দেবো ভরিয়ে
কভু ভুল বুঝে যাসনা বন্ধু দূরে
তুই বিনে যাবো আমি মরে।
০২/০৫/২০১৭/

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।