তোমার দূরত্ব
- হোসাইন মুহম্মদ কবির ২৪-০৪-২০২৪

তোমার সামান্য
ভালো লাগা,
আমার অসীম
ভালোবাসা।
তোমার বিন্দু হাসি
আমার পূর্ণতা,
তোমার স্পর্শ
আমার স্বর্গীয় সুখ।
আর তোমার দূরত্ব
আমার হৃদয়ে সাইক্লোন,
কেঁদে কেঁদে মরণ।
১৭/০৩/১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।